টাঙ্গাইল-৬ আসনে মহাজোটের মনোনয়ন চাইবেন ওয়ার্কাস পার্টির কমরেড মাসুকুল হক মুরাদ

টাঙ্গাইল-৬ (নাগরপুর দেলদুয়ার) আসনের বাংলাদেশের ওয়ার্কাস পার্টির মনোনীত প্রার্থী কমরেড মাসুকুল হক মুরাদ এক ব্যতিক্রমী রোড শো করে তাঁর পক্ষে বিশাল গণজোয়ার সৃষ্টি করতে পেরেছেন।

মঙ্গলবার সকাল ১১টায় লাউহাটী ফুটবল খেলার মাঠে সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে রোড শোটি উদ্বোধন করেন ওয়ার্কাস পাটির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান। টাঙ্গাইল জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি কমরেড নওজব চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনে এমপি কমরেড হাজেরা সুলতানা ও জেলা ওয়ার্কাস পার্টির নেতা কর্মীবৃন্দ।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে প্রায় শতাধিক মোটর সাইকেল ও অর্ধশতাধিক পিক আপ ভ্যান নিয়ে দেলদুয়ার নাগরপুর রোড শো করে এতে অংশ নেয় টাঙ্গাইল ৬(নাগরপুর দেলদুয়ারের) জনসাধারণ ছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক শ্রেনীর মানুষ, বাউল শিল্পী গোষ্ঠি ও হিজলা সম্প্রাদায়।

টাঙ্গাইল-৬ আসনে বাংলাদেশের ওয়ার্কাস পার্টির প্রার্থী কমরেড মাসুকুল হক মুরাদ বলেন, বর্তমান সময় হচ্ছে তরুণদের। সবার পছন্দের শীর্ষে তরুণ। নাগরপুর দেলদুয়ার বাসির খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য ১৯ দফা দাবি নিয়ে লড়ে যাব। নাগরপুর দেলদুয়ার টাঙ্গাইল-৬ আসনে জয়ের ব্যাপারে আমি অনেকটাই আশাবাদি। বাংলা পত্রিকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *